কুমিল্লায় বঙ্গবন্ধুর ছবি ভাংচুর অবমাননায় ওয়ার্ড মেম্বারে উপর সন্ত্রাসী হামলা অফিস ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার বুড়িচং উপজেলার ৯ নং ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ কৌশিক ভূইয়া (৩০) রামপুর মেইল গেইট অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর অবমাননা করে। ঘটনাটি ঘটেছে গত ৮ এপ্রিল রাত ৯ টায়। এঘটনায় গত ৯ এপ্রিল রাতে বুড়িচং থানারয় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে স্থানীয় ইউপি সদস্য মোঃ কৌশিক।

মোঃ কৌশিক ভূইয়া মেম্বার জানান জেলার বুড়িচং উপজেলার ৯ নং ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ কৌশিক তিনি এলাকা বাসীর সুবিধার জন্য রামপুর মেইল গেইটে একটি অস্থায়ী অফিস নিয়ে কার্যক্রম পরিচালনা করছি।

বিগত এক মাস পূর্বের একটি বিরোধের মিমাংসার বিরোধের
সংক্রান্ত জের কে কেন্দ্র করে রামপুর গ্রামের মোঃ ইউসুফ এর নেতৃত্বে ৭-৫ সন্ত্রাসী হামলা চালিয়ে মেম্বার কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর অবমাননা করে এবং অফিসের ভিতর আসবাবপত্র ও ভাংচুর করার খবর পেয়ে তিনি ঘটনা স্থলে আসেন।

ভাংচুর করার সময় মপুকৌশিক ভূইয়া বিবাদী মোঃ ইউসুফ মিয়া কে ভাংচুর করার কারন জিজ্ঞেস করলে সে মেম্বার এর উপর আরও উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সঙ্গের সন্ত্রাসীদের নিয়ে হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে।

আশেপাশে লোক জন এগিয়ে এসে মেম্বার কে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মোঃ কৌশিক ভূইয়া মেম্বার আরও জানান যে এলাকার একটি ঘটনা স্থানীয় লোকজন নিয়ে আমি মিমাংসা করে দেই।

এ ঘটনার বিষয়ে লোকজন থেকে রামপুর গ্রামের মোঃ ইউসুফ (৪০),মোঃ সোহেল (৩৫),উভয় পিতা মোঃ সুন্দর আলী, তারা ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। আমি লোকজন থেকে চাঁদা দিতে পারবনা বলে জানিয়ে দেই। সেই থেকে তারা বার বার চাদার টাকা চাওয়ায় আমি দিতে পারবনা বলে জানিয়ে দেই। এঘটনারনজের ধরে গত ৮ এপ্রিল রাত ৯ টায় তারা আমার অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর অবমাননা এবং আসবাবপত্র নষ্ট করে। এতে প্রায় ৩০-৪০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়েছে।

গত৯ এপ্রিল রাতে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ৭-৮ জনকে নামীয় এবং ২-৩ জন অজ্ঞাত আসামি করা হয়েছে।

এব্যপারে ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক জানান, বিষয়টি আমি জেনেছি। ইউসুফ ও তার লোকজন কে দাবীকৃত চাঁদা না দেয়ায় এ হামলা ও ভাংচুর করা হয়েছে। কৌশিক ভূইয়া মেম্বার এর যে হামলা চালিয়ে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!